Home >> bengali thriller books pdf >> বাংলা অ্যাডভেঞ্চার গল্প pdf >> বিজ্ঞান বিষয়ক বই pdf download >> স Bangla Translated pdf onubad books >> Amazonia translated bangla pdf || আমাজনিয়া-জেমস রোলিন্স bangla পিডিএফ ডাউনলোড

Friday, October 25, 2019

Amazonia translated bangla pdf || আমাজনিয়া-জেমস রোলিন্স bangla পিডিএফ ডাউনলোড

Amazonia Translated Bangla Pdf Download


Book- Amazonia || আমাজনিয়া
Written- জেমস রোলিন্স
অনুবাদকঃ রাকিব হাসান
প্রকাশকঃ বাতিঘর প্রকাশনী
বইয়ের ধরনঃ থ্রিলার, এডভেঞ্চার, রহস্য, সায়েন্স ফিকশন

জেমস রোলিন্স pdf download and Review:
আমাজনিয়া জেমস রোলিন্সের লেখা একটি অনবদ্য থ্রিলার, এডভেঞ্চার, মিস্ট্রি, সায়েন্স ফিকশনের মিশেল। যার রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে আছে উত্তেজনা। আমার পড়া এটাই প্রথম জেমস রোলিন্সের লেখা বই। এক বই পড়েই ফ্যান হয়ে গেছি!

রহস্যময় বন আমাজনে ড.কার্ল রান্ডের নেতৃত্বে ৩০ সদস্যের একদল অভিযাত্রী যাত্রা করে নিরুদ্দেশ হয়ে যায়, তাদের পাঠানো শেষ বার্তা ছিলো "সাহায্য পাঠাও...বেশি সময় টিকতে পারছি না। ওহ ঈশ্বর! ওরা আমাদের চারপাশে ঘিরে আছে....."। তাদের উদ্ধারের সকল প্রচেষ্টা ব্যর্থ হয়। ঘটনা অন্যদিকে মোড় নেয় যখন চার বছর পর ওই দলেরই এক সদস্য যে কিনা প্রাক্তন মার্কিন স্পেশাল ফোর্সের সদস্য, আমাজন থেকে রক্তাক্ত দেহ এবং ভুতুড়ে চিহ্ন নিয়ে বেরিয়ে এক মিশনারী গ্রামে মারা পড়ে। রহস্য আরো ঘনীভূত হয় যখন জানা যায় এই লোক আমাজনে গিয়েছিলো এক হাত নিয়ে কিন্তু বেরিয়ে এসেছে দুই হাত নিয়ে! হাত কিভাবে জন্মায়!! ওদিকে স্পেশাল ফোর্সের সৈনিকের লাশ থেকে ছড়িয়ে পড়ে অভিশাপ! পুরো আমেরিকায় ছড়াতে বেশি সময় নেই। কাউকে বাঁচানো যাচ্ছে না। রহস্য উদঘাটনে শুরু হলো নতুন অভিযান। যাতে আছে কার্ল রান্ডের ছেলে নাথান রান্ড ও অন্যান্য সদস্য। আছে অজ্ঞাত ভুতুড়ে গোত্র ব্যান আলির প্রতিরোধ, সাথে আছে পুরনো শত্রুর কুটিল চক্রান্ত, দলে আছে বিশ্বাসঘাতক। পারবে কি নাথান? তার পিতার অন্তর্ধানের রহস্য উদঘাটন করতে? অভিশাপের কূলকিনারা করতে? সাথে থাকবেন তো আপনি? জমজমাট এই বই শুরু করলে শেষ না করে উঠতে মন চাইবে না কথা দিলাম।

Amazonia translated bangla pdf bangla pdf  
download link: click here [GoogleDrive link]


এখন পর্যন্ত যে সকল বই সম্পূর্ণ আপলোড করা হয়েছে তার তালিকা দেখুন:(pdf link সহ)
# রবিন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেন নি
আরও অনেক বই সম্পূর্ণ আপলোড করা হয়েছে যা এই তালিকায় অন্তর্ভুক্ত করা হয় নি। সেগুলো এই ওয়েবসাইটের পিডিএফ লিস্টে খুজলেই পাবেন।

বিঃদ্রঃ অবশ্যই বইটার একটা হার্ডকপি রকমারি অনলাইন বুক শপ অথবা নিকটস্থ লাইব্রেরি থেকে ক্রয় করুন।

Amazonia translated bangla pdf download
Amazonia translated bangla pdf download porageducation.com


amazonia bangla pdf book

2 Comments


EmoticonEmoticon