'অনুপ্রেরণামূলক বই PDF Books (All) - মোটিভেশনাল বই PDF Books (বিশাল কালেকশন)আয়মান সাদিক সকল বই PDF (All) - Ayman Sadiq book PDF (All)

ভাল্লাগে না – পিডিএফ ডাউনলোড

vallage na by ayman sadiq pdf

জাতীয় ফুল,ফল , খেলা যেমন আছে তেমন জাতীয় রোগও আছে, আর ” ভাল্লাগে না ” হল জাতীয় রোগ। আমাদের তরুণ সমাজ আজ কথায় কথায় বলে উঠে ভাল্লাগেনা। ভালো যে কেন লাগে না এবং এর প্রতিকার কি হতে পারে লেখক এই বইয়ে তাই ই বোঝাতে চেয়েছেন । জীবনে কি করলাম, আমি তো হিট, তো, ও তো মেধাবী, মামার জোর লাগে এগুলার অন্তরালে অযু হাত নামক যে তৃতীয় হাত রয়েছে তা লেখকের বক্তব্যে সুস্পষ্ট। তবু সবার দেখাদেখি যখন সংক্রামক হয়ে আমরা বলি ” ভাল্লাগে না ” তখন করণীয় হতে পারে এমন সব উপায় নিয়েই কথা বলা হয়েছে বইটিতে।


Book: vallage na  || ভাল্লাগে না
Book Written: Ayman Sadiq & Antik Mahmud

vallage na bangla Pdf Link: see here

কপিরাইট এর কারণে লিংক দেওয়া হবে না। অদুর ভবিষ্যতে কপিরাইট মুক্ত হলে বইটি পেতে আমাদের Facebook Page এ যুক্ত থাকুন।

“ভাল্লাগেনা” এই শব্দটি আমাদের দৈনন্দিন জীবনের একটি বহুল ব্যবহৃত শব্দ হয়ে উঠেছে। যা আমাদের জীবনকে সুন্দরভাবে পরিচালনার ক্ষেত্রে বিভিন্নভাবে বাধা হয়ে দাড়াচ্ছে। 

আজুহাত বন্ধ করে জীবনের এরকম অনেক বাধা কে কিভাবে অতিক্রম করে সামনে এগিয়ে চলা যায় এই বইটিতে আয়মান ভাইয়া এবং অন্তিক ভাইয়া তা খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। অনেক অনেক ধন্যবাদ আয়মান ভাইয়া এবং অন্তিক ভাইয়াকে।

vallage na by ayman sadiq pdf download
vallage na Pdf book || ভাল্লাগে না pdf book

vallage na by ayman sadiq pdf link:  কপিরাইট এর কারণে লিংক দেওয়া হবে না। অদুর ভবিষ্যতে কপিরাইট মুক্ত হলে বইটি পেতে আমাদের Facebook Page এ যুক্ত থাকুন।

বিঃদ্রঃ বিঃদ্রঃ এত্ত সুন্দর একটি বইয়ের হার্ডকপি আপনার সংগ্রহে রাখতে কেন এত বিলম্ব হচ্ছে?।সামর্থবান পাঠকদের উদ্দেশ্যে অনুরোধ রইল,বইটির একটা hardcopy নিকটস্থ লাইব্রেরি অথবা অনলাইন শপ থেকে ক্রয় করুন।

সারাদিনে বেশ কয়েকবার এই ‘ভাল্লাগে না’- কথা বলা হয় আমার। ভাল্লাগে না কথাটা ভালো না লাগলেও এই বইটা বেশ ভালো লেগেছে আমার!

কী সুন্দর করে আমাদের বলা বিদঘুটে সব অজুহাতগুলো থেকে পরিত্রাণের উপায় বলে দিয়েছেন আয়মান ভাইয়া।
আর অন্তিক ভাইয়ার কার্টুনগুলো পুরো বইটাকে দিয়েছে আলাদা মাত্রা!

ঠিক যেমনটি বলা আছে, বইটি পড়ে যে কেউ অভ্যাসগুলোর কথা মনে পড়বে এবং সেখান থেকে বের হওয়ার চেষ্টা করবে। আমার মতে বইটির সাফল্য এই আত্মোপলব্ধি তৈরিতেই। যা তথাকথিত “জ্ঞান দিয়ে” সম্ভব নয়। সেই দিক দিয়ে বিবেচনায় বইটি অনেকাংশেই সফল। নিজেকে চেনার, জানার ও বিশ্লেষণের জন্য চমৎকার বইটি।

যারা নিজেকে একটু হলেও বদলানোর ইচ্ছাপোষণ করেন তাদের ঐ সামান্য ইচ্ছাটাকে আরো ত্বরান্বিত করবে বলেই মনে হয়।

অজুহাত নামের অদৃশ্য হাতের কারণে পিছিয়ে যায় আমাদের গুরুত্বপূর্ণ কত কাজ। আর সবচেয়ে জঘন্য অজুহাত হচ্ছে “ভাল্লাগে না”। এই বইটিতে লেখক আয়মান সাদিক মোটিভেশনাল ওয়েতে পাঠকের মন থেকে ঐ ভাল্লাগে না নামের অজুহাত কে সরাতে চেষ্টা করেছেন। অন্তিক মাহমুদের আঁকা কার্টুন পাঠকের মনোযোগ আরো বাড়িয়ে দিবে। সবশেষে, পড়ার মতো একটি বই।

‘ভাল্লাগে না’- নামের এই চমৎকার বইটাকে বেশ ভালো লেগেছে আমার!

6 Comments

  1. vai amra gorib manus boi kenar taka nai jonno ato bosor boi e porte pari nai,cause tokhon internet access peyesilam na, akhn internet access ase kintu writer ra copyright diye rakhse, akhono ki boi na porei kaTate hobe!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!