Before I go to sleep bangla pdf Download || বিফোর আই গো টু স্লিপ onubad Pdf  Download

Before I go to Sleep Bangla Onubad Pdf Download


বইঃ বিফোর আই গো টু স্লিপ
লেখকঃ এস জে ওয়াটসন
অনুবাদঃ পঞ্জম নসিব
ক্যাটাগরিঃ সাইকোলজিক্যাল থ্রিলার
প্রকাশকঃ বুক স্ট্রিট পাবলিকেশন হাউস
১ম প্রকাশঃ ২০১৭
কৃতজ্ঞতা: বাংলাবুক.অর্গ

Before I go to sleep book bangla Review:

যদি এমন হয় যে একদিন ঘুমের ভেতর কি হল, আপনি আপনার অতীতের সমস্ত স্মৃতি নিমিষেই হারিয়ে গেল,তাহলে কেমন হবে?

তিনি একজন এমনেশিয়াক যার নাম ক্রিস্টিন লুকাস এবং বয়স তার সাতচল্লিশ বছর । অন্যসব দিনের মত আজও ব্যতিক্রম নয়, ঘুম থেকে উঠে সে নিজেকে একজন তরুণ ভাবেন। কিন্তু যখন আয়নার স্থির হন ও নিজেকে দেখেন,তখন বুঝতে পারেন যে কোথাও কোনো বিন্দুমাত্র কোনো চিহ্ন না রেখেই যেন একপলকেই হঠাৎ তার মস্তিষ্ক থেকে হারিয়ে গেছে মাঝের অনেকগুলো বছর কি হবে এবার?

কিন্তু তার এ অবস্থা কিভাবে সৃষ্টি হল? ক্রিস্টিন কি জানে?
হঠাৎ ঘটে যাওয়া এক মারাত্বক দুর্ঘটনা কেড়ে নিয়েছে তার অনেক অনেক কিছু। যার ফলে অতীতের কোনো কিছুই সে আর মনে করতে পারে না এবং এমনকি গতকাল কি ঘটেছে এমন কিছুও।

এরপর কি হল, হঠাৎ করে সে একটা ডায়েরি লেখা শুরু করে দিল যাতে সে একদিন নিজের অতীতকে আবিষ্কার করতে পারে। এভাবে সে প্রতিদিন ঘুমানোর আগে কোনকিছু ঘটার পর ভুলে যাওয়ার আগে - এগুলো সে তার ডায়েরির মধ্যে লিপিবদ্ধ করতে শুরু করে যা হতে থাকে এই ক্রিস্টিনের ইতিহাস!
কিন্তু সে কি জানে,আসল সত্য কি জানে? এটা যে কতটা ভয়াবহ! সে কি এটা কখনো দুঃস্বপ্নেও চিন্তা করেছিল!

Before I go to sleep বইটি কোনো মারদাঙ্গা থ্রিলার বই নয়।  খুব ধীরেসুস্থে এগুনো একটি ভয়াবহ সাইকো থ্রিলার বুক। বইটির প্রধান চরিত্রে মাত্র তিনজন, ক্রিস্টিন লুকাস,তার হাজবেন্ড বেন আর চিকিৎসক ন্যাশ।
এই হাতেগোনা কটি চরিত্র, অন্যদিকে লোকেশন- যেন একটা সিনিস্টার আবহে নির্মিতি গল্প,বইটি ধীরেসুস্থে পড়তে পাঠকরা খুব আরাম পাবেন।


Before I go to Sleep Bangla pdf
Before I go to Sleep Bangla pdf
লেখক পরিচিতি:
নাম তার এস যে ওয়াটাসন,জন্ম হয় যুক্তরাজ্যে। বর্তমানে সে তার নিজ লন্ডন শহরে স্থায়ীভাবে বসবাস করে।  তাছাড়া,তিনি বেশ কয়েবছরর কাজ করেছেন ন্যাশনাল হেলথ সার্ভিসে।
Before I go to sleep তার লিখা প্রথম গ্রন্থ। যা তিনি ২০১১ সালে প্রথম প্রকাশ করেন। পরবর্তীতে ২০১৪ সালে তার লিখা এ বইয়ের উপর ভিত্তি করে একটি পূর্ণদৈর্ঘ্য মুভি বের হয়। তার এ বইটি ২০১৫ সালের টপ বেস্ট সেলার বইয়ে গুলোর মধ্যে একটি। তার এ বিফোর আই গো টু স্লিপ বইটি বাংলা ভাষা ছাড়াও প্রায় ৪০টি ভাষায় অনুবাদ হয়।

Before I go to sleep bangla onubad Pdf Download link: click here(গুগুল ড্রাইভ লিংক)


Previous Post
Next Post

post written by:

0 Comments: