Home >> বাংলা অ্যাডভেঞ্চার গল্প pdf >> উড়ছে হাইজেনবার্গ || Urche Hijenburg book by Shamir Montazid

Saturday, January 11, 2020

উড়ছে হাইজেনবার্গ || Urche Hijenburg book by Shamir Montazid

Urche Hijenburg Shamir Montazid Upcoming Book


বই: উড়ছে হাইজেনবার্গ
লেখক: শামীর মোন্তাজিদ
কভার ডিজাইন: মারজুক রিফাত
প্রকাশআগামী ২১শে ফেব্রুআরি ২০২০ সালের বইমেলায় প্রকাশিত হবে

বিবৃতি:
জানুয়ারি ৯তারিখের বিবৃতি অনুসারে,
২০২০ সালের আসন্ন ২১ শে ফেব্রুয়ারি বইমেলায় প্রকাশিত হতে যাচ্ছে "অধ‍্যয়ন প্রকাশনী" থেকে  Shamir Montazid ভাইয়ের লেখা একটি ভ্রমণ কাহিনী বই। 
এ বইটির নাম তখনো নির্ধারিত হয়নি।পাঠকদের সাজেশন থেকেই নাকি সেটা সিলেক্টেড করা হবে।
অবশেষে Marzuk Rahman Rifat-এর অ‍্যাপেল পেন্সিলের আঁচড়ে ফুটে উঠছে শামীর মোন্তাজিদ ভাইয়ের পরবর্তী ভ্রমণ কাহিনীর প্রচ্ছদ। কীভাবে এই প্রচ্ছদটি আরো সুন্দর করে তোলা যায় সে বিষয়ে সবার মতামত নেওয়া হয়েছে ফেচবুক ফ্যানদেন কাছ থেকে।
অবশেষে ফ্রন্ট কভারটি প্রকাশিত হয়েছে!
মারযুক রিফাত urche hijenburg বইটির Cover Design করেছেন । বইটিতে থাকছে ফ্রন্ট কভারের সাথে সাথে ব‍্যাক কভারও। মারযুকের Apple pencil আঁচড়ে কীভাবে সেই back cover টি সৃষ্টি করেছে তা নিয়ে শামীর মোন্তাজিদ ভাই তার ফেচবুক আইডিতে একটি ভিডিও দেখিয়েছেন। আগ্রহী পাঠকবৃন্দ তার ফেচবুক পোস্টে কমেন্ট করে রাখতে পারেন। আপনাদের কাছে সবার প্রথমে প্রিঅর্ডার লিংক পৌঁছে দেয়া হবে।

Book Review:
১০তারিখের বিবৃতি অনুসারে কনফার্ম করা গিয়েছে যে, ফেব্রুয়ারি, ২০২০ সালের অমর ২১শে বইমেলায় অধ‍্যয়ন প্রকাশনী থেকে প্রকাশিত হতে যাচ্ছে শামীর মোন্তাজিদ ভাইয়ের প্রথম ভ্রমণ কাহিনী বিষয়ক বই “উড়ছে হাইজেনবার্গ”।
বইটি Asia, Europe এবং Africa সহ সর্বমোট ১২টি দেশের ২০টি শহরের গল্প বর্ণিত হয়েছে এই ভ্রমণকাহিনী বইটিতে। ভ্রমণপিপাসুদের জন‍্য উড়ছে হাইজেনবার্গ বইয়ের গল্পের ফাঁকে ফাঁকে থাকবে ট্রাভেল টিপস। নার্ডদের জন‍্য আছে বিভিন্ন শহরের ইতিহাস-ঐতিহ‍্য; আর খাদকদের জন‍্য আছে স্ট্রীট ফুডের গল্প। ভেনিস, কাঠমন্ডু, পুনাখা, প্রেটোরিয়া, এডিনবার্গ, স্টুটগার্ট, পোখারা, আমস্টারডাম, বেলফাস্ট, কেপ টাউনসহ অসাধারণ কিছু শহরের কথা শুনতে এই বইমেলায় অবশ‍্যই সংগ্রহ করুন বইটি।


Urche hijenburg Shamir Montazid
বইটি আসন্ন একুশে বইমেলায় অধ‍্যয়ন-তাম্রলিপির যৌথ প‍্যাভিলিয়নে পাওয়া যাবে। অনলাইন প্রিঅর্ডার শুরু হবে ২৫ জানুয়ারি থেকে। প্রিঅর্ডারের লিংক শামীর মোন্তাজিদ ভাইয়ের ফেইসবুক পেজ ও প্রোফাইলে দেওয়া হবে। বইটি ইতোমধ্যে প্রিঅর্ডার করা যাচ্ছে  রকমারী অনলাইন বুক শপে। Shamir Montazid ভাইয়ের (উড়ছে হাইজেনবার্গ) Urche hijenburg Pdf book download করার ব্যাপারে কিছু জানার থাকলে কমেন্টে করে জানান।
ধন্যবাদ

এখন পর্যন্ত যে সকল বই সম্পূর্ণ আপলোড করা হয়েছে তার তালিকা দেখুন:(pdf link সহ) 

4 Comments

পিডিএফ এর জন্য অপেক্ষায় আছি

এ বইটা দ্রুত আপলোড করুন। অনেক দিন তো হয়ে গেল পোস্টের।


EmoticonEmoticon