দ্যা লস্ট সিম্বল - ড্যান ব্রাউন Pdf Download

দ্যা লস্ট সিম্বল - ড্যান ব্রাউন Pdf Download

 

বইয়ের নাম: দা লস্ট সিম্বল
বইয়ের নাম: ড্যান ব্রাউন
ক্যাটাগরি/ধরণ: থ্রিলার বই
১ম প্রকাশ: ২০০৯ সাল
ফাইল ফরম্যাট: Pdf (পিডিএফ)


ড্যান ব্রাউন থ্রিলার মানেই সাহিত্যের নতুন উন্মাদনা। ভিঞ্চি কোডের পর পাঠক এই বইটির জন্য দীর্ঘ সময় অপেক্ষা করেছে। আর, তাদের অপেক্ষাও সার্থক হয়েছে। কেননা দ্যা দা ভিঞ্চি কোড- এর মতোই গা শিউরে ওঠা কাহিনী নিয়ে এ দ্যা লস্ট সিম্বল বইটি।
অসাধারণ একটি প্লট নিয়ে নির্মিত এ বইটি সম্পর্কে রিভিউ দেখলেই এর জনপ্রিয়তার আচ পাওয়া যায় যা পাঠককে যথেষ্ট ভাবনার খোরাক দেবে

the lost symbol dan brown bangla pdf


দা লস্ট সিম্বল ড্যান ব্রাউন বই রিভিউ:


দা লস্ট সিম্বল হচ্ছে বুদ্ধিদীপ্ত আর বিদ্যুৎগতির ১টি থ্রিলার বই।

আমেরিকা আবিস্কারের পর একদল মনীষী তা ধর্মীয় প্রভাবমুক্ত জ্ঞানের ক্ষেত করতে চেয়েছিলেন। কিন্তু ভ্যাটিকানের প্রভাব এড়াতে না পেরে বেঞ্জামিন ফ্রাঙ্কলিন, জর্জ ওয়াসিংটন,রবার্ট বয়েলরা একটি গুপ্তসমিতি তৈরি করেন-দ্যা ফ্রিম্যানসন। এই গুপ্তসমিতি তাঁদের বিশাল প্রাচীন জ্ঞান ভান্ডার লুকিয়ে ফেলে। এই জ্ঞান ভান্ডার উন্মোচনের মানচিত্র একটি ছোট স্বর্ণ শিরসভাযুক্ত পিরামিড। প্রথমাংশ একঘেয়ে হলেও এই বাস্তব প্রেক্ষাপটে লেখা একটা অনবদ্য থ্রিলার।

বাইবেলের দর্শন বিশ্লেষণ একে অনন্য উচ্চতায় নিয়ে গেছে।এটা দ্যা ভিঞ্চি কোডের পরের পার্ট।


Full Review:
হাজার হাজার বছর আগের বিস্মৃত এক জ্ঞান রক্ষা করে চলেছে সিক্রেট সোসাইটি ফ্রিম্যাসন।
অযোগ্য আর সাধারণ কারো হাতে সেই জ্ঞান পড়লে পৃথিবীর অপরিমেয় ক্ষতি হয়ে যাবে-কোড আর সিম্বলের আড়ালে লুকিয়ে থাকা সেই সিক্রেট হস্তগত করার জন্য অশুভ এক শক্তি মারিয়া হয়ে ফাদে ফেলে সিম্বলজিস্ট রবার্ট ল্যাংডনকে ওয়াশিংটন ডিসিতে নিয়ে আসে, সিক্রেটটার রহস্য উদঘাটনে বাধ্য করা হয় তাকে।
গা শিউরে ওঠার মতো এক সত্যের মুখোমুখি হয় ল্যাংডন,  বুঝতে পারে অশুভ শক্তির হাতে এই সিক্রেটটা কোনোভাবেইই তুলে দেয়া যাবে না- কিন্তু মারাত্মক এক ফাদে আটকা পড়া প্রফেসর রবার্ট ল্যাংডনের কাছে কোনো পথই খোলা নেই।বাধ্য হয়েই অশুভ শক্তির কথামতো কাজ করে সে--তারপর???
রবার্ট ল্যাংডন সিরিজের তৃতীয় এই উপাখ্যানটি পাঠককে আরো একবার ব্রাউনিয় রোমাঞ্চ এর সাথে পরিচয় করিয়ে দিবে।

the lost symbol dan brown bangla pdf download links:

Link :-1 | Link :-2 | Link :-3| Link :-4| Link :-5

Previous Post
Next Post

post written by:

0 Comments: