All মোহাম্মদ নাজিম উদ্দিন Pdf download

All মোহাম্মদ নাজিম উদ্দিন Pdf download

হ্যালো বন্ধুরা, mohammad nazim uddin এর books গুলোর pdf free download লিংক নিয়ে আজকে আপনাদের সামনে হাজির হয়েছি। তো, আর দেরি কিসের,মোহাম্মদ নাজিম উদ্দিন স্যারের সব বই একসাথে ডাউনলোড করে ফেলুন। 

mohammad nazim uddin books pdf free download


বেগ বাস্টার্ড সিরিজ pdf download || Beg bastard series pdf

বইয়ের নাম: বেগ-বাস্টার্ড সিরিজ
মোট বই সংখ্যা: ৫টি
লেখকের নাম: মোহাম্মদ নাজিম উদ্দিন
পাবলিকেশন্স: বাতিঘর প্রকাশনী(batighar prokashoni books pdf download)
ক্যাটাগরি: রহস্য, ভৌতিক, থ্রিলার ও অ্যাডভেঞ্চার সমগ্র
ফাইল ফরম্যাট:  Pdf(পিডিএফ)


বেগ বাস্টার্ড সিরিজের ৫টি বইয়ের নাম:

  1. নেমেসিস
  2. কন্ট্রাক্ট
  3. নেক্সাস
  4. ফেশন
  5. করাচি

৫টি গল্প নিয়ে মোহাম্মদ নাজিম উদ্দিন স্যারের এই বেগ-বাস্টার্ড বাংলা ভাষায় অসাধারন মৌলিক থ্রিলার।

এই সিরিজের মাধ্যমে লেখকের মৌলিক থ্রিলার বই লেখার সূচনা ঘটে। যদিও আমার কাছে কেমন জানি মনে হয় যে বইগুলো কোনো বিদেশি বইয়ের কপি। যাক গে, দিনশেষে, বইগুলো হতে সেরাটা পেয়েছি, এটা আমার কাছে অনেক কিছু এবংকি উপহার বললেও ভুল হবে না!


মোহাম্মদ নাজিম উদ্দিন বই রিভিউ:
১জন ক্রাইম ইনভেস্টিগেটর ও ১জন সিরিয়াল কিলারের অদ্ভুত এক যুগল এর গল্প এই বেগ বাস্টার্ড সিরিজ। এই দুইজনকে ঘিরেই মোট ৫ টি গল্প।

একদিকে প্রফেশনাল খুনি বাস্টার্ড, অন্যদিকে হোমিসাইড ডিপার্টমেন্টের একজন তুখর ইনভেস্টিগেটর জেফরি বেগ, যাকে প্রায়সময় এক খুনীর মুখোমুখি হতে হয়।। বইয়ের মূল চরিত্র কে এটা আমার পক্ষে বলা মুশকিল। বাস্টার্ড  ভয়াবহ খুনি, একজন সিরিয়াল কিলার, বাস্টার্ড ছদ্মনামে এই খুনী কন্ট্রাক্ট কিলিং করে থাকে। আর জেফরি বেগ একজন পুলিশ অফিসার ও তুখর ইনভেস্টিগেটর। যে কিনা সব কেসেরই সমাধান বের করে।

ইনভেস্টিগেশন করতে করতে দেখা হয় বাস্টার্ড নামক সিরিয়াল কিলারের সাথে। প্রত্যেকটা গল্পই এক বসায় পড়ে উঠতে আপনাকে বাধ্য করবে।
খুনের রহস্যের পাশাপাশি প্রতিটি গল্পে বেগ আর বাস্টার্ড এর ব্যক্তিগত গল্প থাকে। বেগের ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়ন বা বাস্টার্ড এর বাস্টার্ড হয়ে ওঠার গল্প।
তবে সবচে মজার বিষয় আপনি কখনোই বুঝবেন না এই সিরিজের প্রধান চরিত্র কে। জেফরি বেগ না বাস্টার্ড দ্যা কিলার....

প্রত্যেকটা গল্পই আলাদা, তবে সিরিয়াল মেইন্টেইন করে না পড়লে বুঝতে একটু সমস্যা হতে পারে।
বেগ-বাস্টার্ড সিরিজের প্রথম পর্ব হল নেমেসিস। এই নেমেসিসের মাধ্যমেই বাংলা ভাষাভাষী পাঠকের সাথে প্রথম পরিচয় ঘটেছে জেফরি বেগ ও বাস্টার্ড নামক দুই অসাধারণ চরিত্রের। যদিও বাস্টার্ড এর ভাল নামও আছে। তবে আসল নাম এর চেয়ে বাস্টার্ড নামেই সে বেশি পরিচিত।

আপনাদের যাদের কাছে থ্রিলার গল্প ভাল লাগে, তারা এই পাঁচটা বই নির্ধিদ্বায় পড়ে ফেলতে পারেন। এজন্য mohammad nazim uddin pdf download লিংক নিচে সংযুক্ত করা হল- 


Md najim Uddin bengali thriller pdf download - মোহাম্মদ নাজিম উদ্দিন বই গুলো একসাথে ডাউনলোড করার লিংকঃ

Previous Post
Next Post

post written by:

0 Comments: