লিডারশীপ বই - Leadership Bangla Pdf Download

 

লিডারশীপ বই - Leadership Bangla Pdf Download

প্রথমে জেনে নিন যে, লিডারশীপ নামে এ পর্যন্ত ৩টি বই বের হয়েছে। যথা:-

(১)
বইয়ের নাম: Leadership - নেতৃত্ব প্রদান
লেখকের নাম: সূলাইমান বিন আওয়াদ ক্বিয়ান
প্রকাশনীঃ পিস পাবলিকেশন
ধরণ: আত্ম-উন্নয়ন ও মেডিটেশন ইসলামিক বই
ক্যাটাগরি: অনুপ্রেরণামূলক বই pdf
মোট পেজ: ২৪১ পেজ
১ম প্রকাশ: ২০০৪ সাল

Leadership - নেতৃত্ব প্রদান পিডিএফ ডাউনলোড

(২)

লিডারশিপ ব্রায়ান ট্রেসি pdf

লেখকের নাম: ব্রায়ান ট্রেসি
অনুবাদক: আনোয়ার মাহমুদ
প্রকাশনী: ইমপ্রেস বুকস
ক্যাটাগরি: ক্যারিয়ার উন্নয়ন
ফাইল ফরম্যাট: Pdf (পিডিএফ)
পাতা: ১০৩ পৃষ্ঠা

লিডারশিপ ব্রায়ান ট্রেসি pdf


(৩)

লিডারশীপ জন সি ম্যাক্সওয়েল pdf

বইয়ের নাম: লিডারশিপ ১০১: নেতৃত্বের অপরিহার্য সূত্রাবলী
লেখকের নাম: জন সি. ম্যাক্সওয়েল
অনুবাদক: ইফতেখার আহমেদ
পাবলিকেশন্স: বইবাজার প্রকাশনী
ক্যাটাগরি: অনুবাদ বই
ধরণ: আত্ম-উন্নয়ন ও মেডিটেশন
ফাইল ফরম্যাট: Pdf (পিডিএফ)
মোট পেজ: ৭৬ পৃষ্ঠা
১ম প্রকাশ: ২০১৯ সাল
status: Upcoming

লিডারশীপ জন সি ম্যাক্সওয়েল pdf


লিডারশিপ বই রিভিউ:

এই লিডারশীপ ১০১ কেন পড়বেন তা বলতে গিয়ে লেখক বলেছেন-
প্রত্যেক বছর আমি টেনেসি এর নেশভিলে থমাস নেলসন পাবলিশারদের কাছ থেকে আমন্ত্রণ পাই তাঁদের কর্মীদের উদ্দেশ্যে বক্তৃতা দেবার জন্য, এবং আমি এটা করতে পেরে খুশি হই। আমি আমার প্রকাশককে আমার পার্টনার করে নেই এবং এক দশক ধরে থমাস নেলসন আমার ভালাে পার্টনার।
আমার সর্বশেষ অনুষ্ঠানে, আমি থমাস নেলসনের সকল কর্মীদের উদ্দেশ্যে বক্তৃতা দেই, যেখানে প্রেসিডেন্ট থেকে শুরু করে গুদামঘরের কর্মচারী উপস্থিত ছিল, এবং আমি তাদের ব্যাখ্যা করি, কেন আমি বই লিখি। আমি এটা করি কারণ আমি মানুষকে সফল হতে সাহায্য করতে চাই এবং আমি বিশ্বাস করি যে, সফল হতে হলে একজন ব্যক্তিকে চারটি বিষয়ে খুবই দক্ষ হতে হবে:

  1.  সম্পর্কে,
  2.  প্রস্তুতিতে,
  3.  মনােভাবে এবং 
  4. নেতৃত্বে।

 এই চারটি বিষয়ের উপর আমি বই লিখে থাকি এবং আমি বলে থাকি, যে কেউই প্রকৃত সফলতা পেতে পারে।


বক্তৃতা শেষে, মাইক হার্ট, থমাস নেলসন এর প্রকাশক, এবং ভাইস প্রেসিডেন্ট পিট নিকোলাই আমার কাছে আসেন এবং বলেন, “জন, মানুষ আমাদের ছােটো বই এর কথা জিজ্ঞাসা করে, যাতে তারা এক বসাতেই বইটি পড়ে শেষ করতে পারে। আসলে তােমার উচিত ছছাটো আকারে এই সব বিষয়ের উপর লেখা এবং তােমার উচিত সেই বিষয়ের উপর লেখা, যা তােমার বইগুলােকে নিইউইয়র্ক টাইমস এবং বিজনেস উইকস এর বেস্ট সেলস এর তালিকায় রাখে, আর তা হচ্ছে- "লিডারশীপ”।


তাঁরা যা বলেছিল তা ছিল আসলেই সত্য। মানুষের জীবন কাটে অস্থিরতার মধ্যে, তাদের সময় মূল্যবান, এবং একই সাথে তারা তথ্যের নিচে চাপা পড়ে আছে। আপনি জানেন কি, বিগত ৫,০০০ বছরের চেয়ে বিগত ত্রিশ বছরে বেশি তথ্য প্রকাশিত হয়েছে? সাপ্তাহিক নিউইয়র্ক টাইমসে, যে পরিমাণ তথ্য থাকে তা সতেরােশ শতকে ইংল্যান্ডে অবস্থিত জনগণের সমস্ত জীবনকালের পাওয়া তথ্যের চেয়েও বেশি। বিগত পাঁচ বছর পৃথিবীতে তথ্যের পরিমাণ দ্বিগুণ হয়েছে, আর এটা ক্রমান্বয়ে বাড়ছে।
আর এ কারণেই আমরা চালু করি লিডারশীপ ১০১। এটা চারটি সিরিজের প্রথম বই, যাতে রয়েছে একটি "শর্ট কোর্স", যা আপনাকে নিয়ে যাবে প্রকৃত সাফল্যে। 

লিডারশীপ ১০১ এ, আমি সংগ্রহ করেছি নেতৃত্বদানের শুরু থেকে, যা আপনার জানা প্রয়ােজন। এই বই এ রয়েছে- ত্রিশ বছর ধরে নেতৃত্বের অভিজ্ঞতা থেকে পাওয়া প্রয়ােজনীয় উপাদান। যা বর্ণনা করে ব্যক্তিত্বকে, শনাক্ত করে কিছু বৈশিষ্ট্যকে, যা প্রত্যেক নেতার উচিত উন্নতি করা। এবং এটা দেখায় আপনার জীবনে লিডারশীপের প্রভাব এবং আপনি যাদেরকে নেতৃত্ব দিয়ে থাকেন।


আপনি কি জানেন, আমরা আমাদের সমস্ত জীবনে কমপক্ষে দশ হাজার মানুষকে প্রভাবিত করি? এখন কথা হচ্ছে, আপনি আপনার প্রভাবকে কীভাবে ব্যবহার করবেন, আপনি কাউকে প্রভাবিত করছেন কি না, তা দেখার বিষয় না। এই বইটি সাজানাে হয়েছে, কীভাবে আপনার নেতৃত্বদানের ক্ষমতা, আপনার ব্যক্তিগত প্রাতিষ্ঠানিক সাফল্য বৃদ্ধি করবেন। আপনার ইচ্ছা হয়তাে একটি ব্যবসা শুরু করা, আপনার শিশুদের মানুষ করে তােলা অথবা বিশ্বকে জয় করা।


আর এসবের জন্য আপনার প্রথম ধাপ হচ্ছে আপনার নেতৃত্বদানের গুণাবলীকে বৃদ্ধি করা।
স্যার ফ্রান্সিস বেকন বলেন যে, "জ্ঞানই শক্তি"। তিনি যখন বেঁচে ছিলেন তখন তথ্য ছিল দুর্লভ, তা হয়তাে সত্য। কিন্তু এখন এটা বলার অপেক্ষা রাখেনা যে, জ্ঞানের ক্ষমতায়ন বিশাল, যা আপনার মধ্যে থাকা প্রয়ােজন। আমার অভিমত হচ্ছে, নিজেকে ক্ষমতায়ন করুন এবং দেখুন অন্য পর্যায়ে।

বি:দ্র: লিডারশীপ নিয়ে লিখা তিনটি বইয়ের মধ্যে ১টি বইয়ের পিডিএফ লিংক দেওয়া হল। বাকি দুইটি লিংক পাওয়া মাত্র সংযুক্ত করা হবে।

leadership bangla pdf book Free Download link: Click here



Previous Post
Next Post

post written by:

0 Comments: