বিভা ও বিভ্রম সাদাত হোসাইন Pdf Download

বিভা ও বিভ্রম সাদাত হোসাইন Pdf Download

এবারের বইমেলার সর্বশেষ বই বিভা ও বিভ্রম সাদাত হোসাইন Pdf Download লিংক ও রিভিউ:


বইয়ের নাম: বিভা ও বিভ্রম pdf

লেখক: সাদাত হোসাইন 

প্রচ্ছদ: মাসুক হেলাল

প্রকাশনী: প্রথমা

মুদ্রিত মূল্য: ২০০ টাকা

ফাইল ফরম্যাটিং: পিডিএফ

বিভা ও বিভ্রম সাদাত হোসাইন Pdf Download


বিভা ও বিভ্রম বই রিভিউ:

সরাসরি Sadat Hossain  ভাইয়্যুর টাইমলাইন থেকে। ❤️

এই উপন্যাসটির দাম ২০০ টাকা!! যারা বইয়ের দাম নিয়ে অনেক অভিযোগ করেন, তাদের জন্য খানিক স্বস্তির নিঃশ্বাস ফেলার সুযোগ। গত বছরের প্রথম দিকে 'প্রথম আলো' ঈদ সংখ্যার জন্য লিখেছিলাম। বইটি আসছে 'প্রথমা' থেকে। প্রি অর্ডার চলছে।


বই থেকে:

মৃত্যুর কিছুক্ষণ পর আলতামাশের হঠাৎ মনে হলো, কোনো একটা স্বপ্নের ভেতর থেকে জেগে উঠেছে সে। কিন্তু স্বপ্নটা এতটাই বাস্তব ছিল যে সেই স্বপ্নের ঘোর কিছুতেই কাটাতে পারছে না। তার বুকের কাছে একটা তীব্র ব্যথা। হাঁটুর কাছটাতেও। ট্রেনটা কী অবিশ্বাস্য গতিতেই না তার শরীরের ওপর দিয়ে ছুটে চলে গেল! সে হাত বাড়িয়ে তার বুকের ব্যথার জায়গাটা স্পর্শ করতে চাইল। কিন্তু পারল না। বিস্মিত আলতামাশ তাঁর ক্ষতবিক্ষত হাঁটু জোড়া দেখার জন্য নিচে তাকাল। আর সাথে সাথেই আতঙ্কে কিংবা আনন্দে জমে গেলো সে। দেখল, খানিক আগে যে ট্রেনটা তার শরীরের ওপর দিয়ে চলে গেছে, সেই শরীরটা ওখানে ট্রেন লাইনের ওপর ছিন্নভিন্ন হয়ে পড়ে আছে। অথচ সে বেঁচে আছে! তাঁর এতোদিনের স্বপ্ন তাহলে পূরণ হয়েছে? সে বেঁচে থেকেই তাঁর নিজের বিকৃত মৃত শরীরটা দেখতে পাচ্ছে? কী আশ্চর্য! 


বিভ্রান্ত, বিচলিত আলতামাশ ভেবে পেল না সে কী করবে? তবে তাঁর ইচ্ছা হচ্ছিল তীব্র এক চিত্কারে ঘুমন্ত এই পৃথিবীকে জাগিয়ে তুলতে। আজ এই পৃথিবীতে তার চেয়ে সুখী আর কেউ নেই। অবশেষে সে সত্যি সত্যিই তার সেই আরাধ্য অলৌকিক জীবন, অবিশ্বাস্য ক্ষমতাটা পেয়ে গেছে!


biva-o-bivrom download link: pdf-book-sadat-hossen


Previous Post
Next Post

post written by:

0 Comments: