ডিসেপশন পয়েন্ট ড্যান ব্রাউন Pdf Download | Deception Point bangla Pdf Book

ডিসেপশন পয়েন্ট ড্যান ব্রাউন Pdf Download | Deception Point bangla Pdf Book

 বই - ডিসেপশন পয়েন্ট Pdf

লেখক - ড্যান ব্রাউন

ফাইল ফরম্যাট: free Download(পিডিএফ)

অনুবাদক - মোহাম্মদ নাজিম উদ্দিন

প্রকাশনী - বাতিঘর

১ম প্রকাশঃ 2006 সাল

মোট পেজ সংখ্যাঃ 320 পৃষ্ঠা

ভাষাঃ বাংলা (Bangla/Bengali translated book)

মুদ্রিত মূল্য-৩৬০ Tk

ডিসেপশন পয়েন্ট ড্যান ব্রাউন Pdf Download | Deception Point bangla Pdf Book

ড্যান ব্রাউন এর ডিসেপশন Pdf বইটির হৃদস্পন্দন :

ডিসেপশন পয়েন্ট বইটির থ্রিল শুরু হয় একদম প্রথম পাতা থেকেই! যা আপনি পড়া আরম্ভ করলেই বুঝতে পারবেন। ড্যান ব্রাউন যথারীতি প্রযুক্তি ও রাজনীতির সংমিশ্রনে তৈরি করেন এই মাস্টারপিস বইটি। এই প্রথম ভিন্ন সজ্জায় তিনি বরফের আবরণে জড়িয়ে ফেলেন তার গল্পকে ( আচ্ছা বলুন তো, আর্কটিক নামকরণ হয় কোত্থেকে? ) । সত্যকে অলংকার দিয়ে পাঠককে কিভাবে চমৎকৃত করতে হয় সেটা ড্যান ব্রাউন বেশ ভালো জানেন। তার বহুল বিখ্যাত বই ' দ্য দা ভিঞ্চি কোড ' যার মধ্যে অন্যতম। ডিসেপশন পয়েন্ট আপনাদের নিয়ে যাবে শীতলতম আর্কটিকে, আবার আছড়ে ফেলবে সমুদ্রঝড়ে, মেগাপ্লাম, উল্কাপিন্ড, সাথে থাকবে হোয়াইট হাউজের হাতছানি! রাজনৈতিক দূরদর্শিতার যেমন দৃষ্টান্ত পাবেন ঠিক সেইভাবে অকল্পনীয় প্রযুক্তিকে উপভোগ করতে পারবেন। বইটি পড়ে উপকৃত হবেন। ধন্যবাদ.

ডিসেপশন পয়েন্ট বই ড্যান ব্রাউন রিভিউ:

খুব শীঘ্রই আমেরিকার বুকে নব্য নির্বাচন নেমে অাসছে। প্রার্থী হিসেবে রয়েছেন জাখারি হার্নি এবং প্রতিদ্বন্দ্বী সিনেটর সেক্সটন। সেক্সটন অত্যন্ত তুখর একজন রাজনৈতিক সত্ত্বা। বর্তমান প্রেসিডেন্টকে ইতিমধ্যে প্রশ্নে চূর্ণবিচূ্র্ণ করে ফেলেছিন তিনি বাজেটের খসরায়! তার দাবি নাসা'র মত সংস্থার পিছনে মিলিয়ন মিলিয়ন ডলার ঢালার পরেও তারা পৃথিবীকে নতুন কিছু উপহার দিতে পারে নি, নগন্য কিছু অাবিষ্কার ছাড়া । তার চেয়ে ভালো খরচটি তরুণ প্রজন্মের শিক্ষা ব্যবস্থায় স্থানান্তর করলে ফল পাওয়া যাবে চমৎকার। শিক্ষাই তো ভবিষৎ! এত মিলিয়ন মিলিয়ন ডলার এমন কারো পিছনে ঢেলে কী লাভ যারা তার পরিবর্তে প্রত্যাশার তুলনায় উল্লেখযোগ্য কিছুই দিতে পারে নি? সেক্সটনের চতুরতা এবং প্রশ্নের বেড়াজালে জাখারি হার্নি ছন্নছাড়া হয়ে পড়ে! তার কাছে এর উত্তর নেই। জাখারি হার্নি অকস্মাত চুপচাপ হয়ে পড়েন। তার প্রচারনাও পানসে হয়ে পড়ে। হার্নির তুলনায় দেশবাসীর মস্তিষ্কে একটি নাম ভালভাবেই প্রতিষ্ঠিত হয়ে উঠে,' সিনেটর সেক্সটন ' ! যেই নাসার জন্য বিশ্ববাসী গর্ববোধ করতো হঠাৎ করেই সেই নাসাই প্রেসিডেন্টের জন্য হুমকি-সরূপ হানা দেই। সেক্সটনের সম্ভাবনা কয়েকগুণে বেড়ে যাই এই সম্মেলনের পর। তিনি প্রতিপক্ষের দূর্বলতাকে কিভাবে শক্তি হিসেবে লাগানো যায় তার উজ্জ্বল দৃষ্টান্ত রেখে যান অামেরিকাবাসীর দর্পনে।


অন্যদিকে নাসা'র হাতে একটি অভাবনীয় অাবিষ্কার ধরা পড়ে! এটি এমন একটি অাবিষ্কার যাকে রিতীমত বলা যায়, ' নাসার সর্বকালের শ্রেষ্ট অাবিষ্কার। ' নাসার এই অাবিষ্কার হয়তো প্রেসিডেন্টকে অাবার সাহায্য করবে তার পুরনো স্থানে ফিরে যেতে। তবে, দিবা - ভূতের এক অাগুন্তক সংগঠন ঘাতক রূপে হানা দেই নাসার বিরুদ্ধে। যারা কোনমতেই নাসাকে তাদের অাবিষ্কার প্রকাশ করতে দিবে না। গুপ্ত সংগঠনটির রয়েছে অভাবনীয় শক্তিশালী ডিভাইস যা পৃথিবী খুব কমই দেখেছে। যারাই অাবিষ্কারটির কথা পৃথিবীবাসিকে জানানোর চেষ্টা করে তাদের নিজের জীবন খোঁয়াতে হয়! এমনকি তাদের লাসটিও পাওয়া যায় নি। অাবিষ্কারটি যেন এক বিভেষিকা! যে দায়ী এতগুলো করুণ হৃদস্পন্দন বন্ধ হওয়ার পিছনে। দুর্ভাগ্য বসতো প্রতিদ্বন্দ্বী দলের একমাত্র কন্যা রাচেল সেক্টটন গুপ্ত ঘাতকদের টার্গেটে পড়ে যাই! অাবিষ্কারের সত্যটি জানতে পারে সে। অামেরিকার বুকে নেমে অাসে এক রক্তাক্ত রাত যার হদিস সয়ং প্রেসিডেন্টের কাছেও নেই। কী এমন রয়েছে এই অাবিষ্কারে যে ক্ষেত্রে নাসাও নিরাপত্তাহীনতা, স্বত্বাহীনতার মুখোমুখি পড়ে যাই?


deception point bangla Pdf Free Download links:


Previous Post
Next Post

post written by:

0 Comments: