বেগ বাস্টার্ড সিরিজ pdf download | Beg Bastard Series Pdf Download

বেগ বাস্টার্ড সিরিজ pdf download | Beg Bastard Series Pdf Download

আজকে তোমাদের জন্য নিয়ে এলাম মোহাম্মদ নাজিম উদ্দিন এর বেগ বাস্টার্ড সিরিজ pdf download | Beg Bastard Series Pdf Download by MOHAMMAD NAZIM UDDIN - 

বেগ বাস্টার্ড সিরিজ Pdf Download  Beg Bastard Series Pdf Download

বেগ বাস্টার্ড সিরিজের ৫টি বইয়ের নাম:

  • নেমেসিস
  • কন্ট্রাক্ট
  • নেক্সাস 
  • কনফেশন
  • করাচি

বেগ বাস্টার্ড সিরিজ pdf download করুন | All Beg Bastard Series পিডিএফ ডাউনলোড

  • নিচে ক্লিক করে ডাউনলোড লিংকঃ- 


বেগ বাস্টার্ড সিরিজ থেকে ইতোমধ্যে একটি মুভিও তৈরি করা হয়েছে। 
Series Name :- Contract
Genre :- Crime, Thriller
Personal Ratting :- 8/10
Language :- Bengali
Cast :- Chanchal Chowdhury, Arifin Shuvo, Zakia Bari Mamo, Rafiath Rashid Mithila
★ নো স্পয়লার ★
অবশেষে আজ দেখে নিলাম মোহাম্মদ নাজিম উদ্দিন এর বেগ বাস্টার্ড সিরিজের বই Contract সিরিজটি, এই প্রথম বারের মতো কোন বাঙালি ওয়েব সিরিজ এক বসাতেই দেখা শেষ করে উঠলাম, কারন কন্ট্রাক্ট এর কোন এপিসোড এ বোরিং হওয়ার কোন চান্স নাই, প্রতিটা এপিসোড ই ছিলো অসাধারন, কন্ট্রাক্ট এর টিজার /ট্রেলার দেখার যতটা পর আগ্রহ ধরে ছিলাম সিরিজ টা দেখার জন্য এখন সিরিটা দেখার পর মনে হলো তার থেকে বেশি কিছুই পেয়েছি, সত্যিই আমার কাছে পুরাই অসাধারন লেগেছে।

এবার আসি অভিনয় প্রসঙ্গে :-
কন্ট্রাক্ট সিরিজে অভিনয়ের কথা বলতে গেলে আমি আগে আরিফিন শুভর কথা বলবো, তার অভিনয় নিয়ে শুরুতে একটু সন্দেহ ছিল পরে দিকে তার সত্যিই অসাধারন ছিল, আর সাথে শ্যামল মাওলার অভিনয় দেখে আপনি মুগ্ধ হবেন তার অভিনয় ও ভালে ছিল, রাফিয়াত রশিদ মিথিলা ও জাকিয়া বারি মম তারাও তাদের জায়গা থেকে সেড়া টাই দিয়েছে, আর চঞ্চল চৌধুরীর অভিনয় নিয়ে কথা নতুন করে বলতে চাই না সবাই জনেন। সব মিলিয়ে অসাধারন একটা সিরিজ " কন্ট্রাক্ট " যারা ক্রাইম থ্রিলার সিরিজ পছন্দ করেন তারা দেখতে পারেন।

সিরিজটি যেভাবে দেখবেন :-
আমি কন্ট্রাক্ট সিরিজটি ZEE5 এ প্রথমে ফ্রিতে দেখতেছিলাম পরে আর অ্যাড এর জ্বালা সহ্য করতে না পেরে ZEe5 এ ১৩ টাকার ৭ দিনের Subscription এ দেখি, তাই আপনাদের বলতেছি ভালো কাজকে সাপোর্ট করুন আর ১৩ টাকার জন্য কিপ্টেমি না করে Subscription করে দেখে নিন কন্ট্রাক্ট সিরিজটি।


নেমেসিস মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ pdf

নেমেসিস মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ pdf


আধাে আলাে অন্ধকার একটি ঘর। রকিংচেয়ারে একজন মানুষ বসে আছেন।তার চোখে ঘুম নেই । সিভাস রিগাল’র প্রভাবে একটু ঝিমুনি এলে চোখ দুটো কেবল বন্ধ করেছিলেন, তাও দশ মিনিটের বেশি হবে না একটা ফোনের জন্যে অপেক্ষা করছেন। একজন বিজনেস টাইকুন হিসেবেরাতবিরাতে অনেক ফোনই তাকে রিসিভ করতে হয়, এটা তার জন্যে নতুন কিছুনয়, তবে অনেক সময় নির্দিষ্ট কলটি আসতে দেরি করে আর তখনই তারমেজাজ বিগড়ে যায়, মনে নানা রকম আশংকা হতে থাকে। আজকের ফোনটাওদেরি করছে। বলা যায় খুব বেশিই দেরি করছে।


 এখন ভাের চারটা। শীতেরদিন ব'লে বাইরে তাকালে মনে হবে রাত একট কি দুটো বাজে। তিনি জানেনশীতের দিনে রাত একটা আর ভাের তিনটা-চারটার মধ্যে তেমন একটা পার্থক্যথাকে নাখুব তেষ্টা পেলে চোখ খুললেন । সামনে রাখা সিভাস রিগালের প্রায় খালিহওয়া বােতলটা একটু ঝুঁকে হাতে তুলে নিলেন

কন্ট্রাক্ট মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ পিডিএফ ডাউনলোড

নেমেসিস মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ pdf


আছে, এখনও একটু আছেগ্লাসে না ঢেলে সরাসরি বােতল থেকেই বাকিটা শেষ করে ফেললেনসিভাস রিগাল পাকস্থলীতে পড়তেই শরীরটা একটু চাঙ্গা হয়ে গেলাে মুখটাও বিস্বাদ লাগছিলাে এতােক্ষণ, সেই ভাবটাও কেটে গেলাে মুহূর্তে। জিভদিয়ে ঠোঁটটা চাটতেই তার সেল ফোনটা বেজে উঠলােপ্রতীক্ষার অবসান ঘটেছে। অপরিচিত একটি টিঅ্যান্ডটি নাম্বার। একটুঅবাক হলেন তিনি। বুঝতে পারলেন না রিসিভ করবেন কিনা । অবশেষে কলটারিসিভ করলেও নিজে থেকে কিছু বললেন না। এটাই তার স্বভাব । 

নেক্সাস  মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ পিডিএফ ডাউনলোড

নেক্সাস  মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ পিডিএফ ডাউনলোড


ফোনকরেছাে তুমি, তুমিই আগে নিজের পরিচয় দেবে ওপাশ থেকে যে কণ্ঠটা শুনতে পেলেন সেটা তাকে খুবই বিস্মিত করলাে কিন্তু নিজের এক্সপ্রেশন লুকিয়ে রাখার মধ্যেই অর্ধেক সফলতা নিহিতথাকে-আজীবন এই কথাটা তিনি অক্ষরে অক্ষরে পালন করে এসেছেন তাইফোনের ওপর পাশের ব্যক্তিটি কোনােভাবেই বুঝতে পারলাে না তিনি বেশঅবাকই হয়েছেন১৪নেমেসিসসি ই এ সিদ্দিকী বলছেন?” কণ্ঠটা কর্তৃত্বপরায়ণ । এরকম কর্তৃত্ব ফলায়বড় আমলা, সামরিক বাহিনীর অফিসার আর পুলিশের লােকেরা । প্রথম দু'টি দলএতাে রাতে তাকে ফোন করবে সে সম্ভাবনা একেবারেই কম। অতএব এটা যেপুলিশের সেটা বুঝে নিতে মাত্র দু'সেকেন্ড সময় লাগলাে তারকেন, কি হয়েছে, তিনি নিজের পরিচয়টা নিশ্চিত করলেন না, সরাসরিপ্রসঙ্গে চলে গেলেনওপাশের লােকটি খুব তাড়ায় আছে, সেও সরাসরি আসল কথায় চলেএলাে। “আপনার ছেলে ইরামকে আমরা অ্যারেস্ট করেছি।”সিদ্দিকী সাহেব একটু অবাক হলেন। শেষবার যখন ইরামের ঘরে উঁকিমেরেছিলেন তখনও দেখেছেন তার ছেলে ইন্টারনেট ব্রাউজ করছে। সেটা অবশ্যরাত এগারােদিকে; এখন থেকে পাঁচ ঘণ্টা আগে কি করেছে সে, কোথেকে অ্যারেস্ট করেছেন? তিনি বললেন শেষরাতে গ্রেফতার হওয়া ছেলের বাবা হিসেবে লােকটার কণ্ঠস্বর বেশস্বাভাবিক, ফোনের অপরপ্রান্তে থাকা ইন্সপেক্টর এলাহী নেওয়াজ ভাবলাে ধানমণ্ডি থেকে। আর বাকিটা শুনতে হলে আপনাকে যে একটু থানায় আসতে “ধানমণ্ডি থেকে।

কনফেশন মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ pdf 

কনফেশন মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ pdf


 আর বাকিটা শুনতে হলে আপনাকে যে একটু থানায় আসতেহবে, স্যার...” এলাহী কেন স্যার সম্বােধন করলাে বুঝতে পারলাে না। এখনওসে মধ্যবিত্তের ‘জ্বি হুজুর’সুলভ মনােভাব পুরােপুরি ঝেড়ে ফেলতে পারে নিলােকটার শীতল আর রাশভারি কণ্ঠ তাকে দিয়ে স্যার বলিয়ে নিয়েছে “...এক্ষুণি ধান-কথাটা শেষ করার আগেই সিদ্দিকী সাহেব ফোনটা রেখে দিলেন। তাকেএখন আরেকটা জায়গায় ফোন করতে হবে। এতাে রাতে এরকম একহােমরাচোমরাকে ফোন করার জন্যে তিনি মােটেও ইতস্তত বােধ করলেন নাতার মতাে ধনীদের সেবা করতে পেরে এইসব ক্ষমতাবানেরা ধন্য হয়ে যায় তার এই ফোনের সিমে খুব বেশি নাম্বার নেই। হাতেগােনা কয়েকটানাম্বারই এতে সংরক্ষিত আছেরিং হচ্ছে । একবার...দু’বার...তিনবার...রাতের এরকম সময় কেউ ফোনের কাছে বসে থাকবে সে আশা তিনিকরেন না। বিশেষ দরকার না হলে সকাল পর্যন্ত অপেক্ষা করতেন, কিন্তু এখনঅপেক্ষা করা যাবে না। এক্ষুণি ফোন করতে হবে গাইনটা কেটে গেলে এলাহী কী করবে বুঝতে পারলাে না। সে কি আবার ফোন••রবেক্লান্ত শরীরটা চেয়ারে এলিয়ে দিয়ে ফোনটা বুকের কাছে কিছুক্ষণ ধরেরাখলাে । তারপর ফোনটা রেখে হুঙ্কার দিলাে সে, “জলিল, এক কাপ চা দিতেএতােক্ষণ লাগে?”অনেক ধকল গেছে। 

করাচি মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ pdf

করাচি মোহাম্মদ নাজিম উদ্দিন বেগ বাস্টার্ড সিরিজ pdf

এই আধপাগলা ছেলেটা বেশ ভুগিয়েছে। আধমাইলদৌড়ে অবশেষে দম ফুরিয়ে নিজে থেকে ফুটপাতে বসে না পড়লে তাকে ধরাযেতাে কিনা সন্দেহ। তার তিনজন কনস্টেবল রাইফেল সামলাবে না দৌড়াবেএই সিদ্ধান্ত নিতে নিতে যে দৌড় দিয়েছে সেটা দেখলে কার্টুন ছবির কথাই বেশিমনে পড়ে যায় আর এই ছেলেটা! উফ! আস্ত একটা গজব। কিছুতেই মুখ খুলছে নাকয়েকদিন আগে ধানমণ্ডি এলাকায় এক বাড়িতে ডাকাতি হবার সময় এলাহীঘটনাচক্রে সেই বাড়ির সামনে দিয়ে টহল দিতে গিয়ে এরকমই এক ছেলেকেরাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখেছিলাে। তারপর বাকি ঘটনা তাে পত্রিকায় বড় বড়শিরােণাম হয়ে সারা দেশে আলােড়ন তুলেছে। আজকের ঘটনাটাও এলাহীসেরকম কিছু বলে সন্দেহ করছে। তবে ছেলেটা এখন পর্যন্ত মুখ খােলে নিএলাহী আরেকটা টহল দল থেটা-কে পাঠিয়েছে ভিটা নুভা নামের অ্যাপার্টমেন্টে,যেটার দিকে ছেলেটা তাকিয়ে তাকিয়ে কী যেনাে দেখছিলাে বেশ দামি একটা টি-শার্ট আর জিন্স প্যান্ট পরে আছে, ডাকাত দলের সদস্যবলে মনে হচ্ছে না। কিন্তু এলাহী জানে নেশাগ্রস্ত অনেক বড়লােকের ছেলেআজকাল নেশার টাকা যােগার করার জন্যে ডাকাতির সঙ্গে জড়িয়ে পড়েছে এলাহী এই ছেলেটাকে নিয়ে গভীর সন্দেহ করছে । ছেলেটার সঙ্গে মােবাইলফোন কিংবা মানিব্যাগ নেই। কোনাে এক অজ্ঞাত ড্রাগ নিয়েছে সে-এ ব্যাপারেইকেবল এলাহী নিশ্চিত বাকি সবকিছুই বেখাপ্পা ঠেকছে তার কাছে । এভাবে বেগ বাস্টার্ড সিরিজ এর কাহিনী এগিয়ে চলেছে।


Previous Post
Next Post

post written by:

0 Comments: