ফিলিস্তিন নিয়ে বই Pdf Download (All)

ফিলিস্তিন নিয়ে বই Pdf Download (All)

 

ফিলিস্তিন এর স্মৃতি বই পিডিএফ:

ডাউনলোড লিংক


কুরআন হাদিসের আলোকে ইসরাইল পিডিএফ:

ডাউনলোড লিংক


ফিলিস্তিন নিয়ে বই pdf এর আরো একটি বই রিভিউ:


বই: ফিলিস্তিন।

বেঁচে থাকার লড়াই।

লেখক: ড. রাগিব সারজানি।

পৃথিবীর বুকে মুসলিমদের জন্য অন্যতম একটা পবিত্রভূমির নাম হলো ফিলিস্তিন। তার বর্তমান প্রেক্ষাপট মোটামুটি সারা বিশ্বের কাছে জানা যেখানে প্রতিনিয়ত ক্ষরন হচ্ছে আমাদের মুসলিম ভাই বোনদের রক্ত আর রঙ্গিন হচ্ছে ফিলিস্তিনের মাটি।


এই বইয়ে লেখক ফিলিস্তিনের ব্যাপারে সারা বিশ্বকে সজাগ করতে, জেগে তুলতে, সচেতনতা বাড়ানোর প্রতি জোর দিয়ে লিখেছেন। যা মুসলমি হিসবে প্রত্যেক মুসলমানের জন্য একটা বড় দায়িত্ব। কেবল ফিলিস্তিন আরবদের জন্যই পবিত্র ও গুরুত্বপূর্ণ ভূমি না বরং মুসলিমদেরও বটে তা লেখক প্রমাণ যুক্তি অধিকারের মাধ্যমে তুলে ধরেছেন। 


ফিলিস্তিনের ব্যাপারে যে মুসলিম উদাস, ঘুমন্ত অবস্থায় থাকবে আল্লাহর কাছে তার জবাবদিহিতা দিতে হবে। বিশ্বের প্রত্যেক নর ও নারীর দায়িত্ব রয়েছে ফিলিস্তিন তথা আমাদের পবিত্র ভূমির ব্যাপারে। তা না হলে ইহুদিদের দুঃসাহস এত বেশি পরিমানে বেড়ে যাবে যে তারা গুপ্তহত্যা, নিজ ঘর থেকে অপহরণ, বোমাবর্ষণ, ট্যাংক বুলডোজার দিয়ে আক্রমন করবে।


সারা বিশ্বের মুসলিমরা যেমন এক ভাই সারা বিশ্বের ইহুদিরাও তেমনি ঐক্যবদ্ধ ভুলে যাবেন না আশা করি। তাই তাদের সমূলে উৎক্ষেপন করতে হলে পৃথিবীর সমস্ত মুসলিম দেশ, মুসলিমরা একত্রিত হয়ে তাদের বিরুদ্ধে জিহাদ করতে হবে তা না হলে জয় সুনিশ্চিত হবে না।


মুসলিমরা তাদের শক্তি সম্পর্কে না জানলেও ইহুদী খ্রিষ্টান ঠিকই এদের শক্তি এবং ক্ষমতা সম্পর্কে জানে। তাই প্রত্যেক মুসলিম দেশের উচিত ইসরায়েল এবং ইসরায়েলকে সাহায্যকারী দেশের পন্যকে বয়কট করা যাতে তারা অর্থনীতিতে দুর্বলা হয়ে পড়ে, যুদ্ধের জন্য বোমা, গান কিনতে না পারে, আর যে না পারে আমাদের মুসলিম ভাইবোনদের বুক ঝাজরা করতে। (বিস্তারিত বইয়ে ব্যাখ্যা করা আছে)


মুসলিমদের পাওয়ার সম্পর্কে লেখক দারুন একটা উদাহরণ দিয়েছিলেন। আমরা বোধহয় অনেকেই জানি আমেরিকার একটি কোম্পানি একবার একটি জুতো বের করেছে যার বুটের তলায় আল্লাহু লিখা ছিলো। অথচ তারা জানতো আমেরিকার মুসলিম মাত্র ৮ মিলিয়ন, তারা সংঘবদ্ধও নয় এমনকি তাদের কোন সংগঠনও নেই যে প্রতিবাদ করলে তাদের কথা মানবে।


আর সেই কোম্পানি বাজারে জুতো ছাড়ার পর মুসলিমদের হুংকার দেখে আমেরিকান পত্রিকায় সরাসরি ক্ষমা প্রার্থনা করলো, বিরাট লোকসান নিয়ে বাজার থেকে জুতো উঠিয়ে নিলো এবং ইসলামি কেন্দ্র সমূহে বিশাল ধনসম্পত্তি অনুদান হিসেবে পেশ করলো।


তাহলে বুঝুন মুসলমিরা যদি মাল্টিন্যাশনাল কোম্পানি গুলোর পণ্য বয়কট করে তবে ইসরায়েল এবং ইসরায়েলর অন্যতম সাহায্যকারী দেশ আমেরিকার কি হবে।


আমাদের কোন সুযোগ নেই ফিলিস্তিনের ব্যাপারে উদাস থাকার। ফিলিস্তিনের ব্যাপারে উদাস থাকা মানে দ্বীনের ব্যাপারে উদাস। আপনার কি করনীয় তা জানতে আর দেরি না করে এখুনি বইটি সংগ্রহ করুন, দ্বীনের ব্যাপারে সজাগ হন নয়তো প্রস্তুত থাকুন উপরওয়ালার কাছে জবাবদিহিতা প্রদান করতে।


tag: আন্তর্জাতিক সন্ত্রাসের ইতিকথা pdf, 


Previous Post
Next Post

post written by:

0 Comments: